ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

জলঢাকায় ইটভাটায় মাটিচাপা পড়ে বৃদ্ধের মৃত্যু! আহত -১

রুহুল আমিন, (স্টাফ রিপোর্টার)
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

 

নীলফামারীর জলঢাকা উপজেলায় ইটভাটায় কাজ করার সময় মাটির স্তুপ ভেঙে চাপা পড়ে আব্দুল রহমান কাল্টু (৪৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরও এক শ্রমিক আহত হয়েছে।

আজ রবিবার (১৪ ফেব্রুয়ারী/২১) দুপুরে উপজেলার খুটামারা ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় ওহেদুল ইসলামের এইচ এন্ড এস নামে ইটভাটায় এই ঘটনা ঘটে। জানা গেছে আহত শ্রমিক পশ্চিম খুটামারা গ্রামের মৃত বেরু বর্মনের ছেলে সুনীল বর্মন (৪৫) তাকে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।নিহত শ্রমিক উক্ত এলাকার ডাঙ্গাপাড়া গ্রামের মৃত তমেজ উদ্দিনের ছেলে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ইটতৈরীর জন্য মাটি কাটার সময় মাটির স্তুপ হঠাৎ করে ভেঙ্গে পরলে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।