ঢাকাবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

জলঢাকায় গর্ভবতী ও প্রসূতী পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রধান করেন

জহুরুল ইসলাম, স্টাফ রিপোটারঃ
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর জলঢাকায় উপজেলা গর্ভবতী, প্রসূতী করোনাভাইরাস থাকা কালীন সময়ে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রধান করে।

আজ বুধবার সকালে জলঢাকা উপজেলা গোলনা ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্রর ২৫ জন হতদরিদ্র পরিবারের নারীর হাতে ৪ হাজার ৫ শত ৮৩ টাকা করে তুলেদেন। গোলনা স্বাস্থা কেন্দ্রের উপ -সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ শাখায়াত হোসেন শাহিন।

এসময় আরো উপস্থিত ছিলেন ল্যাম্ব শো প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর মাইদুল ইসলাম , এসময় ল্যাম্ব শো প্রকল্প দুই এর উপজেলার টেকনিক্যাল কো- অর্ডিনেটর রাউফুর রহমান রাসেল জানান, গ্লোবাল এ্যাফেয়ার্স কাডার অর্থায়নে প্ল্যান ইন্টান্যাশনাল বাংলাদেশ এর কারিগরির সহযোগিতার ল্যাম্ব শো প্রকল্প দুই এর মাধ্যমে উপজেলার এক টি পৌরসভা ও ১১টি ইউনিয়নের ৩ শত গর্ভবতী, প্রসূতি মায়েদের জন্য করোনাকালিন সময়ে ক্ষতিগ্রস্ত হওয়ার পরিবারের মাঝে ৪ হাজার ৫ শত ৮৩ টাকা করে মোট ১৩ লাখ ৭৪ হাজার ৯ শত টাকা বিতরন করা হয়। এর মাধ্যমে গ্রামীন জনপদের হতদরিদ্র পরিবারের নারীরা তাদের গর্ভকালীন সময়ে চিকিৎসা সহ আয়বর্ধন মূলক কাজ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।