Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

জাতীয় আইন কলেজের প্রিন্সিপালের জন্মদিন উদযাপন করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ (NLC) শাখা।

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

জাতীয় আইন কলেজের প্রিন্সিপাল, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী ডক্টর মহিবুর রহমান চৌধুরী র ৬১ তম জন্মদিন পালন করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ জাতীয় আইন কলেজ শাখা।

গত ১৫.০২.২০২১ বিকাল ৫ ঘটিকায় জাতীয় আইন শাখা কলেজ ক্যাম্পাসে জাতীয় আইন কলেজের প্রিন্সিপাল আলহাজ্ব ড.মহিবুর রহমান চৌধুরীর ৬১ তম জন্মদিন উপলক্ষে শুভ কামনা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। সংগঠন শাখার সভাপতি আদিল হোসেন তালুকদার এর সভাপতিত্বে ও বেলাল আহমেদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন জাতীয় আইন কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান, ভাইস প্রিন্সিপাল ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের এসিস্ট্যান্ট এটর্নি জেনারেল এ্যাড. সাহাব উদ্দীন আহমেদ টিপু এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইদ মোহাম্মদ শাকিল, ঢাকা মহানগর দক্ষিনের ভারপ্রাপ্ত সভাপতি ই,আ, চেঙ্গিস খান রাজু, সহ-সভাপতি মাহবুবুর রহমান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজ শাখার সহ সভাপতি মোঃ নাসির উদ্দিন হাওলাদার, আব্দুর রাজ্জাক, সালাউদ্দিন মুন্না।

সাংগঠনিক সম্পাদক রাসিদা আহমেদ, মোসাঃ রোকেয়া সুলতানা ও মোহাম্মাদ সাইফুল্লাহ (সাইফ), উপ প্রচার সম্পাদক নিরঞ্জন তালুকদার নিরু, উপ মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ইসরাত পারভীন, উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃহাবিবুল্লাহ বাহার, রোকসানা সূবর্না, টিউলিপ সহ জাতীয় আইন কলেজের বর্তমান ও সাবেক ছাত্র -ছাত্রী বৃন্দ।

জাতীয় আইন কলেজ শাখার সাবেক ও বর্তমান নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠান টি বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিশেষ করে আলোচনা সভা, বক্তব্য এবং চমৎকার ফটোসেশন উপস্থিত সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন, প্রিন্সিপাল স্যারের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে
অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন সভাপতি আদিল হোসেন তালুকদার