ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

জাফলংয়ে খুন, ধর্ষণসহ ১৯ টি মামলার আসামি আলিম উদ্দিন কারাগারে

মোঃ রায়হান হোসেন (মান্না)
মার্চ ১০, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ করেসপন্ডেন্ট :- সিলেটের গোয়াইনঘাটের চাঞ্চল্যকর শফিকুর রহমান হত্যা মামলা এবং ধর্ষণ মামলাসহ ১৯ মামলার আসামি আলিম উদ্দিন অবশেষে আদালতে আত্মসর্মপণ করেছে। আজ বুধবার বিকেলে সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসর্মপণ করে আলিম উদ্দিন। এসময় জামিন প্রার্থনা করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিকে , আলিম উদ্দিন কারাগারে যাওয়ার খবরে স্বস্তি ফিরে এসেছে, মামলার বাদীপক্ষ সন্তুষ্টি প্রকাশ করেছেন।

আদালত সূত্র জানায়, গত ১৮ জানুয়ারি শফিকুর রহমানকে কুপিয়ে হত্যা করে জাফলংয়ের পিয়াইন নদীতে লাশ ফেলে দেওয়া হয়। ঘটনার দুদিন পর শফিকুর রহমানের লাশ নদীতে ভেসে ওঠে। নিহত শফিকুল ইসলাম পশ্চিম জাফলং ইউনিয়নের লাবু গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম আলীর ছেলে।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শামিউল আলম বলেন,‘ আলিম উদ্দিন কারাগারে যাওয়ায় বাদী সন্তুষ্ট। আমরা আশা করি, এই হত্যার ন্যায় বিচার পাবো।’

জানতে চাইলে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফুর রহমান বলেন,‘ আলিম উদ্দিনের বিরুদ্ধে হত্যা, ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। তার গ্রেপ্তারে এলাকায় স্বস্তি নেমে এসেছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।