ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

জাফলংয়ে পর্যটন ফটোগ্রাফার সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

Agrajatra 24
মার্চ ১৫, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

 

 

(স্টাফ রিপোর্টার) গোয়াইনঘাট থেকে

 

সিলেটের অন্যতম পর্যটন কেন্দ্র প্রকৃতি কণ্যা জাফলং এ আগত পর্যটকদের সেবায় নিয়োজিত সংগঠন জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার দুপুরে স্থানীয় জাফলং পর্যটন কেন্দ্রের বল্লাঘাট সিকদার মার্কেটে জাফলং পর্যটন কেন্দ্র ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সভাপতি হোসেন আলী’র সভাপতিত্বে এবং জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির নির্বাচন কমিশনার শ্রী শেরগুল গোষাই’র পরিচালনায় নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের ইনচার্জ মোঃ রতন শেখ।
জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সাবেক সভাপতি মোঃ হোসাইন ইসহাক, জাফলং পর্যটন কেন্দ্র ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মহরম আলী, জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির নব-নির্বাচিত সভাপতি মোঃ নিলয় পারভেজ সোহেল সাধারণ সম্পাদক রাজু রায়হান। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের এসআই আজিজুর রহমান আজিজ, জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির নির্বাচন কমিশনার মিনহাজ মির্জা, এডহক কমিটির আহবায়ক রিপন দাশ, সদস্য রুহুল আমিন, ছাদেক আহমদ, জাফলং পর্যটন ষ্টুডিও মালিক সমিতির সদস্য আবু সালাম আজাদ, আব্দুল্লাহ মিয়া, মুহিবুর রহমান মুহিব, তুহিন শেখ, জাহাঙ্গীর হোসেন, পর্যটন নৌকা চালক সমিতির সদস্য ইমরান হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের ইনচার্জ মোঃ রতন শেখ জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

ছবি ক্যাপশনঃ জাফলংয়ে পর্যটন ফটোগ্রাফার সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের ইনচার্জ মোঃ রতন শেখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।