মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন

জাফলংয়ে সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার ও চিকিৎসা সহায়তা প্রদান

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১০ মে, ২০২১
  • ১৭১ জন পড়েছে

 

আব্দুল শুক্কুর স্টাফ-রিপোর্টার গোয়াইনঘাট থেকে

করোনা মহামারীর এই দুর্যোগময় মুহূর্তে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ৪০০টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১০মে) বিকেলে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাহমিলুর রহমান ঈদ উপহারসামগ্রী বিতরণের উদ্বোধন করেন।
খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি সংগঠনটির পক্ষ থেকে এলাকার আরও ৪ জন দুস্থ রোগীকে চিকিৎসা সহায়তা হিসেবে দেড় লক্ষ টাকা প্রদান করা হয়।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও সেবা ফাউন্ডেশন’র উপদেষ্টা সদস্য মোঃ আব্দুস সামাদ’র সভাপতিত্বে ও সংগঠনের নির্বাহী সদস্য নাদিম মাহমুদ’র পরিচালনায় সেবা ফাউন্ডেশন’র ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাফলং নিউজ২৪.কম’র সম্পাদক ও প্রকাশক মোঃ ইমরান হোসেন সুমন, জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেবা ফাউন্ডেশন’র সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক আল আমিন আজাদ প্রমুখ।

এ ব্যাপারে সেবা ফাউন্ডেশনের সভাপতি আরিফুজ্জামান আবির বলেন, এলাকার বিত্তবানদের সহায়তা নিয়ে সেবা ফাউন্ডেশন সব সময় দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছে। অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার পাশাপাশি গত কয়েক বছর ধরে আমরা দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি। যার ধারাবাহিকতায় এবারের ঈদেও আমরা ৪০০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। আজ প্রথম ধাপে ১২০টি দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে গোয়াইনঘাটের ইউএনও মহোদয় যার শুভ উদ্বোধন করেছেন।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান বলেন, মানুষ মানুষের জন্য। এই মূলমন্ত্রটি ধারণ করে সেবা ফাউন্ডেশনের সদস্যরা দুস্থ মানুষের চিকিৎসা সহায়তা ও দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। যা খুবই প্রশংসনীয় উদ্যোগ। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের এ কার্যক্রমকে আমি সাধুবাদ জানাই।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102