ঢাকামঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

জিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আশরাফ-উল-ইসলাম কে অবসরজনিত বিদায়ী সংবর্ধনা

Agrajatra 24
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

নবী -মাহমুদ-

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (টঙ্গী জোন) জনাব আশরাফ-উল- ইসলাম, পিপিএম মহোদয় তার চাকুরী জীবনের ৩৩ বছর ৮ মাস ০৫ দিন অতিবাহিত করলেন। জনাব আশরাফ-উল-ইসলাম পিপিএম ২৪/০১/১৯৮৭ সালে বাংলাদেশ পুলিশ এ সাব-ইন্সপেক্টর পদে যোগদান করেন এবং সততা, নিষ্ঠা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে এসেছেন। তিনি গত ১১/০৪/২০১৫ সাথে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হয়ে ২৯/০৫/২০১৮ সালে সহকারী পুলিশ কমিশনার হিসেবে গাজীপুর মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর সূচনা লগ্ন থেকে অদ্যবধি তার উপর অর্পিত দায়িত্ব পেশাদারিত্বের সাথে পালন করে এসেছেন।
অদ্যকার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির পিপিএম-সেবা মহোদয়। কমিশনার মহোদয় বিদায়ী অতিথীর শারিরিক সুস্থতা ও পরিবার পরিজনের সুস্থতা কামনা করেন। এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ বরকতুল্লাহ খান বিপিএম-সেবা মহোদয়সহ উপ-পুলিশ কমিশনারগন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।