মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন

ঝালকাঠিতে স্কুল শিক্ষার্থীদের করোনা টিকা কার্যক্রম উদ্বোধন

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৬ জন পড়েছে

স্টাফ রিপোর্টারঃ

ঝালকাঠিতে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে ১২-১৭ বছর বয়সী স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ (ফাইজার) ভ্যাকসিন প্রদান কার্যক্রম। বুধবার ১১ টায় স্থানীয় শিল্পকলা একাডেমী হলরুমে এ কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সম্বনয়ক ও মূখপাত্র আমির হোসেন আমু, এমপি।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিভিল সার্জন রতন কুমার ঢালীর। এ সময় জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মঈনুল হক, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার , বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের ঝালকাঠি জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. অসীম কুমার সাহা, সাধারণ সম্পাদক ডা. পবিত্র দেবনাথ উপস্থিত ছিলেন।
করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে ভ্যাকসিন প্রদান ও মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর বিশেষ গুরুত্বারোপ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োচিত পদক্ষেপের ফলে বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশের করোনা পরিস্থিতি ভালো ছিল। এ অবস্থা ধরে রাখতে হবে। জেলায় ১২-১৭ বছর বয়সী ৪৭ হাজার শিক্ষার্থীকে পর্যায়ক্রমে কোভিড-১৯ (ফাইজার) ভ্যাকসিন প্রদান করা হবে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102