ঢাকাশুক্রবার , ১ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠি রাজাপুরে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Agrajatra 24
জানুয়ারি ১, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি- মোঃ তরিকুল সিকদার তারেক

সারা দেশের ন্যায় ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার বিকাল ৪টায় রাজাপুর উপজেলার দলীয় প্রধানকার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক মো. নাসিম উদ্দিন আকন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হক নান্টু, সহ-সভাপতি মো. মাসুদুর রহমান মাসুম মোল্লা, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো. শহীদ আল-মামুন অভিক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রতন দেবনাথ, সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি মো. আনোয়ার পাশা নিপু সহ আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষকদলের সভাপতি মো. গোলাম ফারুক মোল্লা, শ্রমিকদলের সভাপতি মো. আমিনুল ইসলাম আমিন।

উক্ত অনুষ্ঠানে রাজাপুর সরকারি কলেজ ছাত্রদলের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাজাপুর সরকারি কলেজের সংগ্রামী আহবায়ক,বার বার হামলার স্বীকার ত্যাগী নেতা,রাজপথ কাপানো সৈনিক,মেজর (অব.)ব্যারিষ্টার এম. শাহজাহান ওমর (বীর উওম) এর স্নেহধন্য শাহনেওয়াজ তুহিন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আল ইমরান কিরন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।