ঢাকাবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায়১২জন নিহত, আহত ১৫জন

Agrajatra 24
ফেব্রুয়ারি ১০, ২০২১ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের তেল পাম্পের নিকট মর্মান্তিক এক বাস সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১২জন নিহত ও ১৫ জন আহত হওয়ার খবর পায়ো গেছে।
বুধবার বিকালে যশোর থেকে ঝিনাইদহগামী গড়াই সিরিজের এমকে পরিবহনের যাত্রীবাহী বাসটি উল্টে গেলে এই দুর্ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ,দমকল বাহিনী ও নিকটস্থ গ্রামের মানুষ উদ্ধার অভিযানে অংশ গ্রহন করেন।বাসটি উল্টে যাওয়ার কারণে প্রায় দেড় ঘন্টা যশোর কালীগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ ছিল।প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,বুধবার বিকালে যশোর কালীগঞ্জ সড়কের বারোবাজার তেল পাম্পের কাছে এমকে পরিবহনের বাসটি পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই ১২জন নিহত ও ১৫ জন বাস যাত্রী আহত হন। তাৎক্ষনিক ভাবে হতাহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। পরে তিন জনের নাম পাওয়া যায়। নিহতরা হলেন রেশমা খাতুন,বাস চালক উজ্জল হোসেন,মাস্টার্সএর শিখার্থী মুস্তাফিজুর।কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া খবরের সত্যা নিশ্চত করেন। বিকাল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।