ঢাকাশনিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে সব কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হলো নির্বাচনী সরঞ্জাম

মোঃ বাবলু মিয়া -
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:
ঝিনাইদহে সব কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম। দুপুরের পর থেকে শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ও কালীগঞ্জ, মহেশপুর পৌরসভায় নির্বাচনের দ্বায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসারদের কাছে উপকরণ বুঝিয়ে দেওয়া হয়েছে।
আগামীকাল সকাল ৮ টা থেকে বিকাল ৪ টার পর্যন্ত শৈলকুপায় ব্যালেটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়াও কালীগঞ্জ ও মহেশপুর পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ হবে। জেলা নির্বাচন অফিসার জানান, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৩ জন, কালীগঞ্জ ও মহেশপুর পৌরসভার মেয়র পদে ৮ জন প্রতিদ্বন্ধীতা করছেন।নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্র্রেট, পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন থাকবে।
শৈলকুপায় ১৪ টি ইউনিয়নের ১২০ টি কেন্দ্রে ২ লাখ ৮৮ হাজার ২’শ ৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি ও একজন সতন্ত্র প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন।
কালীগঞ্জ পৌরসভায় মোট ভোটার ৪০ হাজার ৫’শ ৭৭ জন। ৯ টি ওয়ার্ডের ২১ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এছাড়াও মহেশপুর পৌরসভার মোট ভোটার ২২ হাজার ৪’শ ৫০ জন। এ পৌরসভায় ৯ টি ওয়ার্ডের ১১ টি কেন্দ্রে ভোটগ্রহণ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।