Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

টাকার অভাবে হচ্ছে না শিশুর টিউমার অপারেশন; সাহায্যের আবেদন অসহায় বাবা মায়ের

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

এম.আই বাবু:

কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার চর শৌলমারী ইউনিয়নের কাজাই কাটা গ্রামের কোরান আলীর মেয়ে লাবনী (বয়স ২ বছর) ছোটবেলা থেকেই নাভিতে বিশাল আকৃতির একটা টিউমার নিয়ে অনেক কষ্টে জীবন যাপন করছে। শিশু বাচ্চা লাবনীর বাবা পেশায় একজন দিনমজুর. বসতভিটা ছাড়া আর কোনো জায়গা জমি নাই তাদের। অন্যের ক্ষেতে খামারে কাজ করে কোনো ভাবে টেনেটুনে সংসার চালায় কোরান আলী। নুন আনতে পান্তা ফুরায় এমন অবস্থায় বেচে আছে সেই পরিবার. তার উপরে আবার শিশু বাচ্চাটা নাভীতে টিউমার নিয়ে কঠিন ব্যধিতে আক্রান্ত. অপারেশনের কথা জিজ্ঞাসা করলে কান্না জড়িত কন্ঠে অসহায় শিশুটির বাবা মা বলেন
কোনো ভাবে একটু একটু করে ঔষধ কিনে খাওয়াচ্ছি. অপারেশন করতে গেলে কিছু টাকার প্রয়োজন. আমার যে বর্তমান অবস্থা সেই অবস্থাতে কোনো ভাবে আমার একার পক্ষে অপারেশনের টাকা জোগাড় করা সম্ভব না। আর যত দিন যাচ্ছে ক্রমে ক্রমে তত বড় হচ্ছে নাভির টিউমারটি. তাই সবাই মিলে আর্থিক সাহায্য সহযোগিতা করলে আল্লাহর রহমতে আমার শিশু বাচ্চাটিকে অপারেশন করতে পারবো ইনশাআল্লাহ। সে কারনে শিশু বাচ্চাটির অপারেশনের জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন তারা।
রোগ আক্রান্ত অসহায় শিশু কন্যার বাবা আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে অসহায় অবহেলিত মানুষকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করছেন কিন্তু আমি গরীব হওয়ার সত্তেও এবং আমার কলিজার টুকরা ২ বছরের কন্যা সন্তানটি টিউমার নামক ব্যধিতে আক্রান্ত হয়ে পড়ে আছে সামান্য কিছু টাকার জন্য অপারেশন করতে পারছি না. তবুও সরকারের কোনোপ্রকার সাহায্য সহযোগিতা আমরা পাচ্ছি না।
তাই সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলছি. আপনাদের সহযোগিতায় আমি যেন আমার মেয়ের অপারেশন করতে পারি এবং সৃষ্টিকর্তার অশেষ কৃপায় সুস্থ্য হয়ে অন্য সবার মত জীবন যাপন করতে পারে. মানুষের মত মানুষ হয়ে দেশ ও দশের সেবায় নিয়োজিত থাকতে পারে. সে জন্য আপনার সদয় অবগতি কামনা করছি.

০১৯০৯০০৭৩৫৫