ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের কালিহাতীতে এক এসএসসি পরীক্ষার্থী কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

টাঙ্গাইল জেলা প্রতিনিধি,
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

কালিহাতীতে এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী। হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার রাত ৮ টার দিকে উপজেলা কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামে প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে আশা আক্তারকে নিজ ঘর থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ঘরের সামনে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আশার চিৎকারে স্থানীয় লোকজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার ময়নাতদন্ত করে বিকেলে লাশ বাড়িতে নিয়ে আসে। তবে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।

নিহত আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে রোববার বিকালে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেছে বলে জানিয়েছে কালিহাতী থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি সওগাতুল আলম

নিহত আশা আক্তার বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছাত্রী ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।