ঢাকাবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ভূমি ও গৃহহীন ১৪৫ টি পরিবারের মাঝে ঘর দেওয়া হচ্ছে

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
জানুয়ারি ১৩, ২০২১ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ভূমি ও গৃহহীন ১৪৫ টি পরিবারের মাঝে ঘর দেওয়া হচ্ছে। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ধরা হয়েছে এক লাখ ৭১ হাজার টাকা। মঙ্গলবার গৃহহীনদের জন্য ঘর নির্মাণ কাজ পরিদর্শন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. আতাউল গনি এ তথ্য জানান।

ওইদিন সকালে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের মরিচা পাইকপাড়ায় ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার সালাহউদ্দিন আইয়ূবী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা, সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান, উপজেলা নির্বাহী প্রকৌশলী জহির মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন, নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকসুদুর রহমান সিদ্দিকী মিল্টন, পারখী ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।