ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের গোপালপুরে ফেসবুকে পোস্টে বৃদ্ধের ঠাঁই হলো হাসপাতালে

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
মার্চ ১২, ২০২১ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাম‌নে প‌ড়ে থাকা অজ্ঞাত পরিচয় ওই বৃ‌দ্ধের চি‌কিৎসা শুরু হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (১১ মার্চ) বি‌কে‌লে উপজেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের পুরুষ ওয়া‌র্ডে ভর্তি করে তার চি‌কিৎসাসেবা নি‌শ্চিত ক‌রে‌ছে হাসপাতাল কর্তৃপক্ষ। এরআগে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে হাসপাতালের সামনে শুয়ে বৃদ্ধকে নিয়ে নিউজ প্রকাশিত হয়। পরে এ বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসে।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রা‌জী ব‌লেন, বিষয়‌টি নজ‌রে আসার পরপরই অজ্ঞাত পরিচয় ওই ব‌্যক্তিকে হাসপাতা‌লের পুরুষ ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। সেখা‌নেই তার চিকিৎসা চল‌ছে। তার অ্যাজমাজ‌নিত সমস‌্যা আছে। সেই সঙ্গে ব‌্যাপক কাঁশি আছে। এখন শরীরিক অবস্থা কিছুটা ভালো। ত‌বে তার প‌রিচয় নি‌শ্চিত হওয়া যায়‌নি।

জানা যায় ক‌য়েক‌দিন ধরে ওই ব‌্যক্তি একটি চাদর গা‌য়ে জ‌ড়ি‌য়ে হাসপাতা‌লের ব্রি‌জের ওপর শু‌য়ে ছিলেন। কেউ কিছু জিজ্ঞাসা করলেও তিনি কোনো উত্তর দেননি। মশা-মা‌ছির হাত থে‌কে রক্ষা পে‌তে তি‌নি একটা চাদর গা‌য়ে জ‌ড়ি‌য়ে‌ ছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানতে চাইলে বৃদ্ধ লোকটি কথা বলতে পারে তার নাম পরিচয় এখনো জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।