Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

টাঙ্গাইলের গোপালপুরে ফেসবুকে পোস্টে বৃদ্ধের ঠাঁই হলো হাসপাতালে

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাম‌নে প‌ড়ে থাকা অজ্ঞাত পরিচয় ওই বৃ‌দ্ধের চি‌কিৎসা শুরু হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (১১ মার্চ) বি‌কে‌লে উপজেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের পুরুষ ওয়া‌র্ডে ভর্তি করে তার চি‌কিৎসাসেবা নি‌শ্চিত ক‌রে‌ছে হাসপাতাল কর্তৃপক্ষ। এরআগে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে হাসপাতালের সামনে শুয়ে বৃদ্ধকে নিয়ে নিউজ প্রকাশিত হয়। পরে এ বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসে।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রা‌জী ব‌লেন, বিষয়‌টি নজ‌রে আসার পরপরই অজ্ঞাত পরিচয় ওই ব‌্যক্তিকে হাসপাতা‌লের পুরুষ ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। সেখা‌নেই তার চিকিৎসা চল‌ছে। তার অ্যাজমাজ‌নিত সমস‌্যা আছে। সেই সঙ্গে ব‌্যাপক কাঁশি আছে। এখন শরীরিক অবস্থা কিছুটা ভালো। ত‌বে তার প‌রিচয় নি‌শ্চিত হওয়া যায়‌নি।

জানা যায় ক‌য়েক‌দিন ধরে ওই ব‌্যক্তি একটি চাদর গা‌য়ে জ‌ড়ি‌য়ে হাসপাতা‌লের ব্রি‌জের ওপর শু‌য়ে ছিলেন। কেউ কিছু জিজ্ঞাসা করলেও তিনি কোনো উত্তর দেননি। মশা-মা‌ছির হাত থে‌কে রক্ষা পে‌তে তি‌নি একটা চাদর গা‌য়ে জ‌ড়ি‌য়ে‌ ছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানতে চাইলে বৃদ্ধ লোকটি কথা বলতে পারে তার নাম পরিচয় এখনো জানা যায়নি।