ঢাকাবুধবার , ৬ জানুয়ারি ২০২১
১৯শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ২রা ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের বাসাইলে চলন্ত গাড়িতে আগুন

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
জানুয়ারি ৬, ২০২১ ৬:০০ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের বাসাইলে চলন্ত পাজেরো গাড়িতে আগুন লেগে পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

গাড়ির মালিক জেলার বাসাইল উপজেলার বালিনা গ্রামের বাসিন্দা শহিদুজ্জামান তপন। তিনি চাকরি সূত্রে ঢাকার গুলশানে বাস করেন।

জানা যায়, উপজেলার বালিনা গ্রাম থেকে শহিদুজ্জামান তপন ও তার ভাই শরিফুল ইসলাম পাজেরো গাড়ি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গাড়িটি উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় পৌঁছালে হঠাৎ করেই গাড়িতে আগুন লেগে যায়। এ সময় গাড়ি থেকে তারা দ্রুত নেমে পড়েন। খবর পেয়ে টাঙ্গাইল এবং বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইশতিয়াক আহমেদ বলেন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাজেরো গাড়িতে হঠাৎ করেই আগুন লেগে যায়। পরে খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ধারণা করা হচ্ছে- ক্লাচ প্লেট চলে যাওয়ায় ঘর্ষণের ফলে গাড়িতে আগুনের সূত্রপাত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।