ঢাকাবৃহস্পতিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে জমে উঠেছে ক্ষুদ্র কুটির শিল্প ও পণ্য মেলা

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলে জমে উঠেছে ক্ষুদ্র কুটির শিল্প ও পণ্য মেলা। করোনা পরিস্থিতির মধ্যেই এই মেলায় বিভিন্ন বয়সী মানুষের সমাগমে মুখরিত মেলা প্রাঙ্গণ। খুশিতে মেতে উঠেছে নানা বয়সীর দর্শনার্থীরা। এদিকে মেলায় কাক্সিক্ষত দর্শনার্থীর আগমনে লাভের আশা কর্তৃপক্ষ ও মেলার ব্যবসায়ীদের। করোনা পরিস্থিতিতে হাপিয়ে ওঠেছে মানুষ। বিনোদনের সুযোগ না থাকায় ঘরবন্দী জীবনে ক্লান্ত অনেকেই।

এমন পরিস্থিতির মধ্যেই টাঙ্গাইল জেলা পরিষদ মাঠে মাসব্যাপী ক্ষুদ্র কুটির শিল্প ও পণ্য মেলায় দর্শনার্থীদের ভিড় জমেছে। পরিবার-পরিজন নিয়ে কেউ এসেছেন শিশুদের নিয়ে। কেউ কেনাকাটা করতে, আবার অনেকে এসেছেন ঘুরতে। নানা রকমের খাবারের পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা। পাশাপাশি বাচ্চাদের বিনোদনের জন্য রয়েছে নাগরদোলাসহ বিভিন্ন রকমের রাইড। এতে দারুণ খুশি শিশু-কিশোররা।

এক শিশু দর্শনার্থী বলেন, আমি আমার বাবা- মাকে নিয়ে এ মেলায় ঘুরতে এসেছি। এখানে এসে অনেক ভালো লেগেছে। অনেক কেনাকাটাও করেছি।

বাণিজ্য মেলায় ঘুরতে আসা দর্শনার্থী বলেন, করোনার মধ্যে ঘরবন্দী হয়ে ছিলাম দীর্ঘ ১০ মাস। করোনার মধ্যে এই মেলা হওয়ায় আমরা অনেক খুশি। প্রায় সব ধরনের পণ্যের উঠেছে এই বানিজ্য মেলায়।

বিশেষ করে শিশুরা মেলায় এসে অনেক খুশি। তারা দীর্ঘ ১০ মাস ঘরবন্দী হয়েছিল। মেলায় এসে অনেক আনন্দ উপভোগ করছে শিশুরাসহ নানা বয়েসী মানুষেরা।

নাগরদোলার ব্যবসায়ী পিন্টু মিয়া অগ্রযাত্রা পত্রিকা কে বলেন, আমি বগুরা থেকে নাগরদোলনা নিয়ে এসছি। করোনার মধ্যে ঘরবন্দী হয়ে দীর্ঘ ১০ মাস বসে ছিলাম। খুব কষ্টে জীবন-যাপন করেছি দীর্ঘ ১০ টি মাস তাই এই বানিজ্য মেলায় এসে আমি অনেক আনন্দ উপভোগ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।