Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

টাঙ্গাইলে জমে উঠেছে বানিজ্য মেলা

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

টাঙ্গাইলে জমে উঠেছে ক্ষুদ্র কুটির শিল্প ও পণ্য মেলা। করোনা পরিস্থিতির মধ্যেই এই মেলায় বিভিন্ন বয়সী মানুষের সমাগমে মুখরিত মেলা প্রাঙ্গণ। খুশিতে মেতে উঠেছে নানা বয়সীর দর্শনার্থীরা। এদিকে মেলায় কাক্সিক্ষত দর্শনার্থীর আগমনে লাভের আশা কর্তৃপক্ষ ও মেলার ব্যবসায়ীদের। করোনা পরিস্থিতিতে হাপিয়ে ওঠেছে মানুষ। বিনোদনের সুযোগ না থাকায় ঘরবন্দী জীবনে ক্লান্ত অনেকেই।

এমন পরিস্থিতির মধ্যেই টাঙ্গাইল জেলা পরিষদ মাঠে মাসব্যাপী ক্ষুদ্র কুটির শিল্প ও পণ্য মেলায় দর্শনার্থীদের ভিড় জমেছে। পরিবার-পরিজন নিয়ে কেউ এসেছেন শিশুদের নিয়ে। কেউ কেনাকাটা করতে, আবার অনেকে এসেছেন ঘুরতে। নানা রকমের খাবারের পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা। পাশাপাশি বাচ্চাদের বিনোদনের জন্য রয়েছে নাগরদোলাসহ বিভিন্ন রকমের রাইড। এতে দারুণ খুশি শিশু-কিশোররা।

এক শিশু দর্শনার্থী অগ্রযাত্রা কে বলেন, আমি আমার বাবা- মাকে নিয়ে এ মেলায় ঘুরতে এসেছি। এখানে এসে অনেক ভালো লেগেছে। অনেক কেনাকাটাও করেছি।

মেলায় ঘুরতে আসা দর্শনার্থী এক বলেন, করোনার মধ্যে ঘরবন্দী হয়ে ছিলাম দীর্ঘ ১০ মাস। করোনার মধ্যে এই মেলা হওয়ায় আমরা অনেক খুশি। প্রায় সব ধরনের পণ্যের উঠেছে এখানে।

বিশেষ করে শিশুরা মেলায় এসে অনেক খুশি। তারা দীর্ঘ ১০ মাস ঘরবন্দী হয়েছিল। মেলায় এসে অনেক আনন্দ উপভোগ করছে শিশুরাসহ নানা বয়েসী মানুষেরা।

নাগরদোলার ব্যবসায়ী পিন্টু মিয়া অগ্রযাত্রা কে বলেন, আমি বগুরা থেকে নাগরদোলনা নিয়ে এসছি। করোনার মধ্যে ঘরবন্দী হয়ে দীর্ঘ ১০ মাস বসে ছিলাম। খুব কষ্টে জীবন-যাপন করেছি।