ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের মানববন্ধন

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলে ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের
মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কারিগরি মুক্ত নার্সিং চাই প্রতিপাদ্য কে সামনে রেখে সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়ন কর্তৃক প্রতিবাদ কর্মসূচি হিসেব মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৪ই ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল সদর হাসপাতালের সামনে থেকে নার্সিং বিভাগের শিক্ষার্থীরা বিশাল এক মিছিল নিয়ে শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে শেষে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এসে অবস্থান করে শিক্ষার্থীরা।

মানববন্ধনে লাইসেন্সিং পরীক্ষা বাস্তবায়ন সংগ্রাম পরিষদ এর পক্ষ থেকে তিন দফা দাবী আদায়ের লক্ষ্যে কারিগরি নিপাত যাক নার্সিং মুক্তি পাক সহ বিভিন্ন স্লোগানে মুখরিত হয় টাঙ্গাইল প্রেস ক্লাব চত্ত্বর।

তিন দফা দাবীর মধ্যে ৫ এই ফেব্রুয়ারি বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীনস্থ স্থগিত হওয়া পরীক্ষা অনতিবিলম্বে নেয়া,কারিগরি শিক্ষা বোর্ডের পেশেন্ট কেয়ার টেকনোলজি কোর্সের শিক্ষার্থীদের কাউন্সিল থেকে লাইসেন্স প্রদানের সিদ্ধান্ত বাতিল এবং ফ্যালিলি ওয়েলফেয়ার ভিজিটরদের ডিপ্লোমা ইন মিডওয়াইফ সমমান মর্যাদা দেয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানানো হয়।

মানবন্ধনে বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের নার্সিং শিক্ষার্থীরা অতি দ্রুত তিন দফা দাবী মেনে নেয়ার দাবী জানান,অন্যাথায় কঠোর কর্মসূচির কথা ব্যক্ত করেন তারা।

এসময় উপস্থিত বক্তাদের মধ্যে বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম শিপন জানান,সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সহ সকল নার্সিং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।