ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন জেলা প্রশাসক

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলে প্রথম করোনাভাইরাসের ভ্যাকসিন টিকা নিলেন জেলা প্রশাসক ড: মো: আতাউল গনি। আজ রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম উদ্বোধনের পর তিনি টাঙ্গাইলে প্রথম করোনা টিকা নেন। এর পর পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় টিকা নেন।

এসময় উপস্থিত ছিলেন- সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. মো. আলাউদ্দিন, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন প্রমুখ। সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান জানান- জেলার মোট ৪২টি কেন্দ্রে নিবন্ধিত ব্যক্তিদের শরীরে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে।

জেলা প্রশাসক ড: মো: আতাউল গনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় আমাদের দেশে টিকা এসেছে। টাঙ্গাইলে আমি প্রথমে টিকা নিতে পেরে আনন্দিত। আজ থেকে আমি সুরক্ষিত। আমি চাই টাঙ্গাইলে যারা টিকা নেওয়ার জন্য আবেদন করেছেন তারা পর্যায়ক্রমে টিকা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।