ঢাকামঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়

টাঙ্গাইল জেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি)) দুপুরে টাঙ্গাইল প্রেক্লাবের আয়োজনে টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির এমপি।

টাঙ্গাইল প্রেক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম, ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম মাসুদ প্রমুখ।

প্রথমে টস জয়ী টিয়া দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৫ রান করেন। দলের পক্ষে সুমন কুমার রায় সর্বোচ্চ ৮৮ রান করে। এছাড়া তোফায়েল আহমেদ রনি ৩১ ও আরিফুর রহমান টগর ১৮ রান করে।
বোলিংয়ে বিজয়ী ময়না দলের সাইফুর রহমান ফারুক ৪৩ রানে ৩টি উইকেট দখল করে নেন।

এছাড়া শামীম আল মামুন ২ টি উইকেট দখল করে। জবাবে ময়না দল ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮৯ রান করে জয়লাভ করেন। দলের পক্ষে আবু সাঈদ সর্বোচ্চ ৭৩ রান করে। এছাড়া অরন্য ইমতিয়াজ ৪০ ও শামীম আল মামুন ১৮ রান করেন। বোলিংয়ে বিজিত টিয়া দলের বড় মনি, সুমন কুমার রায় ও আরিফুর রহমান টগর ১টি করে উইকেট দখল করেন।

আয়োজিত এই টুর্নামেন্টে ৩ টি দল অংশগ্রহণ করেছে- ময়না, টিয়া ও দোয়েল দল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।