Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

ডিমলায় করোনার টিকাদান কার্যক্রমের উদ্বোধন

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

নীলফামারীর ডিমলায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। রবিবার(৭ ফ্রেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় সারা দেশের ন্যায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম।

উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলামকে প্রথম টিকা পুশ করে এর উদ্বোধন করা হয়।এরপর টিকা প্রদান করা হয় উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ সারোয়ার আলম, অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, প্রেসক্লাব’র সভাপতি মোঃ মাজহারুল ইসলাম লিটন, ইউএনও ড্রাইভার মোঃ রেজাউল ইসলাম, স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ীচালক মোঃ নিবির হোসেন প্রমুখ।

টিকা গ্রহণের প্রায় ১ ঘন্টা পর সকল টিকাগ্রহনকারীরা জানান, টিকা নেয়ার পর তাদের কোন সমস্যা দেখা দেয়নি। তারা নিজেদের স্বাভাবিক মনে করছেন।

এসময় উপস্থিত ছিলেন,প্রেস ক্লাব/ রিপোর্টার্স ক্লাব/রিপোর্টার্স ইউনিটি গণমাধ্যম কর্মীরা।

সিভিল সার্জন জানান, প্রথম ধাপে নীলফামারী জেলায় ৬০ হাজার ডোজ টিকা পাওয়া গেছে। যা জেলার প্রথম সারির ১৫ ক্যাটাগরির ৩০ হাজার ব্যক্তিকে দুই ডোজ করে টিকা প্রদান করা হবে। টিকা প্রদানে জেলায় ২৪টি বুথ খোলা হয়েছে। তিনি জানান, দুপুর দেড়টা পর্যন্ত টিকা গ্রহণের জন্য এ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করেছেন ৬ উপজেলার প্রায় ৮ হাজার জন। যা চলমান রয়েছে।