মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

ডিমলায় প্রভার্টি ডেভলপমেন্ট ফাউন্ডেশন’র উদ্যোগে ইফতার বিতরণ

রুহুল আমিন, স্টাফ রিপোর্টার (নীলফামারী)
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১০ মে, ২০২১
  • ৭৩ জন পড়েছে

 

করোনা পরিস্থিতিতে পবিত্র রমজানে খেটে খাওয়া মানুষের মধ্যে প্রভার্টি ডেভলপমেন্ট ফাউন্ডেশন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৯ মে) নীলফামারী ডিমলায় বিকালে বাড়িয়ে দাও সাহায্যের হাত দারিদ্রতা মুক্তপাক এই প্রতিপাদ্যকে সামনে রেখে তিস্তা গ্রামের বিভিন্ন স্থানে ২০০ জন গরীব দুস্থ অসহায়, বৃদ্ধ, এতিমখানা মাদ্রাসায় ইফতার বিতরণ করেন প্রভার্টি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন।

ইফতার সামগ্রী বিতরণ সম্পর্কে ডাঃ মোঃ সানোয়ার হোসেন মুঠোফোনের মাধ্যমে বলেন, সবচেয়ে বড় কাজ হলো গরীব দুস্থ অসহায় মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে তাদেরকে খুশি রাখা। তাদের মুখে হাসি ফোটা, আমরা গরিব দুস্থ অসহায় মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবো ইনশাল্লাহ ।

ইফতার বিতারণ কার্যক্রম শেষে ফাউন্ডেশন’র চেয়ারম্যান তুহিন ইসলাম বলেন, প্রভার্টি ডেভলপমেন্ট ফাউন্ডেশন একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। ইফতার বিতরণে পরিচালনায় যারা শারিরীক, মানসিক, মূল্যবান পরামর্শ এবং আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের অন্তরের অন্তস্থল থেকে মোবারকবাদ জ্ঞাপন করছি। প্রতি বছর আমরা এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।

উল্লেখ্য,উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলি ইফতার বিতরণে আর্থিক ও সার্বিক সহযোগিতা করেন ডাঃসানোয়ার হোসেন,শফিকুল ইসলাম( লেবু) প্রভাষক তিস্তা ডিগ্রী কলেজ,কাজী হাবিবুর রহমান প্রভাষক ছোটখাতা বহুমুখী ফাজিল ডিগ্রী মাদ্রাসা , শ্রী সুজন কুমার দাস প্রভাষক তিস্তা ডিগ্রী কলেজ, রবিউল ইসলাম (শুকারু)।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102