বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

ডিমলায় এডিপি’র ব্রেঞ্চ ও টিউবওয়েল বিতরণ

রুহুল আমিন, স্টাফ রিপোর্টার (নীলফামারী)
  • সংবাদটি লিখা হয়েছে : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৯৪ জন পড়েছে

 

নীলফামারী জেলার ডিমলা উপজেলায় হতদরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উঁচু-নিচু ব্রেঞ্চ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬-মার্চ) দুপুরে উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ চত্তরে টিউবওয়েল বিতরণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ সরবরাহ করা হয়েছে।

জানা গেছে ২০১৮/২০১৯ অর্থ বছরের অনুমোদিত এডিপি সাধারণ বরাদ্দের ৪৫ ও ৪৮ নং প্রকল্পের অর্থে টেপাখড়িবাড়ী, খগাখড়িবাড়ী, পূর্ব ছাতনাই ও পশ্চিম ছাতনাই ইউনিয়নের হত দারিদ্রের মাঝে টিউবওয়েল ও ব্রেঞ্চ সরবরাহের আয়োজন করেছে জেলা পরিষদ নীলফামারী।

এসময় ৪ টি ইউনিয়নের ৫৬ টি পরিবারের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য ৫৬ টি টিউবওয়েলসহ সরঞ্জাম ও ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১০০ জোড়া ব্রেঞ্চ সরবরাহ করে।

বিতরণকার্যে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা পরিষদ সচিব জয়নুল আবেদীন পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি প্রভাষক, আব্দুল লতিফ খান, জেলা পরিষদ ৩ নং ওয়ার্ড সদস্য আব্দুল মতিন খান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, লেভার শ্রমিক নেতা সাঈদ উর রহমান বিপ্লব প্রমুখ।

৮ প্রতিষ্ঠানের মধ্যে জনতা ডিগ্রী কলেজ ৪০ জোড়া, মেরিট কেয়ার একাডেমী ১০ জোড়া, সিমান্ত শিশু নিকেতন ৫ জোড়া ,ছাতনাই বারবিশা দাখিল মাদ্রাসা ১০ জোড়া, উত্তর নাউতারা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ৫ জোড়া, এ্যরাবিয়ান স্কুল এন্ড কলেজ ১৫ জোড়া, ছাতনাই উচ্চ বিদ্যালয় ৫ জোড়া, জটুয়াখাতা উচ্চ বিদ্যালয় ১০ জোড়া।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102