সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

ডিমলায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পুলিশ’র ব্যতিক্রমী উদ্যোগ

রুহুল আমিন, (স্টাফ রিপোর্টার)
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৯৬ জন পড়েছে

 

নোভেল করোনা ভাইরাস (কোভিট-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ডিমলা থানা পুলিশ প্রশাসন এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে “মাস্ক পরার অভ্যাসে, করোনা থাকবেনা বাংলাদেশে” শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলায় সকল মানুষজনকে মাস্ক পরা নিশ্চিত ও স্বাস্থ্যবিধি মানাতে গণ-সচেতনতা বৃদ্ধি করতে মাঠে নেমেছে থানা পুলিশ।

ডিমলা থানার আয়োজনে সোমবার (২২-মার্চ) সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর কাউশার মোড়ে এই উদ্বুদ্ধকরণ কর্মসূচীর সুচনা করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, ডিমলা থানার ওসি তদন্ত সোহেল রানা, সেকেন্ড অফিসার উজ্জ্বল শাহ্, থানার নারী পুলিশসহ সকল সদস্য বৃন্দ।

ওসি সিরাজুল ইসলাম নেতৃত্বে ডিমলা থানার সকল পুলিশের সদস্য মিলে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানতে অনুপ্রেরণা ও উদ্বুদ্ধ করতে শহরের স্মৃতি অম্লান চত্বর, কোর্চ টার্মিনাল ও অটো-সিএনজিসহ বিভিন্ন যানবাহনে পুলিশের লোগো সম্বলিত ফ্রি ইস্টিকার লাগানো ও বিনামূল্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ, সচেতনতামূলক হ্যান্ড মাইকিং, লিফলেট ও পোস্টার বিতরণ, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণের বিষয়টি তুলে ধরে প্রচারনা চালান।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102