ঢাকাশনিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

তরুণদের ফুটবল জার্সি উপহার দিলেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর শাখার সেক্রেটারি-আবু হানজালা

মো মিজানুর রহমান শিবগঞ্জ প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

 

মহিপুর শেরে -বাংলা স্পোর্টিং ক্লাবকে ফুটবল জার্সি উপহার দিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবু হানজালা।

২৬/০২/২০২১ইং তারিখ বিকাল ০৪ঃ০০ ঘটিকায় এই ফুটবল জার্সি উপহার দেওয়া হয়। এবং জার্সির প্যান্ট উপহার দেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার কোষাধ্যক্ষ ও ২নং গোবরাতলা ইউপি সদস্য, মোঃ ইউসুফ আলী।

তরুন সমাজকে মাদকমুক্ত রাখতে সুশীল সমাজের পথধরে চলছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবু হানজালা। তিনি ছোট থেকেই মানবতার পাশে থেকে মানবতাবাদী হিসেবে কাজ করে আসছেন। তার চিন্তা চেতনা সব সময় অসহায় দরিদ্র মানুষের পাশে থাকা। মোঃ আবু হানজালা যেমনটি ভাবে অসহায় দরিদ্র মানুষের পাশে থাকেন ঠিক তেমনটাই সমাজের তরুণদের জন্য নিজেকে বিলিয়ে দেন। তিনি তার বক্তব্যে বলেন, আমি শুধু মানবাধিকার কর্মী হিসেবে কাজ করি তাই আমি মানবতার পাশে থেকে মানুষের সেবা করতে চাই। আমি যতো দিন বাঁচবো মানবতাবাদী হিসেবে মানবতার জয় লাভ করবো,ইংশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।