Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

তিন দিনব্যাপী রাজশাহীর উদ্যোক্তা তারুণ্যের মেলার উদ্বোধন করলেন মেয়র লিটন

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

 

আল আকসা ডেভেলপার্স প্রেজেন্টস রাজশাহীর উদ্যোক্তা তারুণ্যের মেলা-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের গ্রিন প্লাজায় ফিতা ও কেক কেটে এবং পায়রা উড়িয়ে মেলার তিন দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ৪ মার্চ থেকে শুরু হয়ে আগামী ৬ মার্চ পর্যন্ত মেলা চলবে প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৯টা পর্যন্ত। মেলা তরুণ-তরুণীদের ২৮টি স্টলে বিভিন্ন পণ্যের স্থান পেয়েছে। ‘রাজশাহীর উদ্যোক্তা’ নামক ফেসবুক গ্রুপ এই মেলার আয়োজন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের আগে আমরা বিভিন্ন মেলার আয়োজন করেছি। করোনা পরিস্থিতি কাটিয়ে উঠার পর প্রথমবারের মতো এই মেলার আয়োজন করেছে রাজশাহীর উদ্যোক্তারা। এখানে তরুণ উদোক্তারা বিশেষ করে নারী উদ্যোক্তারা তাদের পণ্য মানুষের সামনে উপস্থাপন করেছে। মেলায় নগরবাসী আসবেন, পণ্য ক্রয় করবেন। এর মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা তৈরি হবে। আমি এই মেলার সফলতা কামনা করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মো. মনিরুজ্জামান মনি, আল আকসা ডেভেলপার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহীর উদ্যোক্তা’র এডমিন ও ক্রিয়েটর তাসনিম আরা। এ সময় উপস্থিত ছিলেন এডমিন ইরফানুল ইসলাম ইরফান, এডমিন নাফিসা তাসনিম ঝিলিক, মডারেটর ফারজান ইসলাম খান, মডারেটর হাসিবা আক্তার শাবনুর সহ তরুণ উদোক্তাবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনকে সম্মাননা স্মারক প্রদান করেন তরুণ উদ্যোক্তারা। উদ্বোধন শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন রাসিক মেয়র ও অতিথিবৃন্দ।