শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে পৃথক পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি”

তৃণমূলের ত্যাগী কর্মীরাই আওয়ামীলীগের প্রাণ,

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৬ জন পড়েছে

স্টাফ রিপোর্টারঃ ইয়াছিন আলী খান সুনামগঞ্জ প্রতিনিধি।

সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক বলেছেন, দলের দুর্দিনে যারা আওয়ামীলীগের হাল শক্তহাতে ধরেছিলেন তাদেরকে সকল কমিটিতে মুল্যায়ন করা হবে। দলের জন্য যারা বিভিন্ন সময়ে হামলা-মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন তাদেরকে কখনো আওয়ামীলীগ ভুলে যাবেনা।শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখনো ষড়যন্ত্রকারীরা বসে নেই। তারা দেশ ও দলের বিরুদ্ধে অব্যাহতভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দলের মধ্যে ও ষড়যন্ত্রকারী রয়েছে,এদের চিহ্নিত করতে হবে। চক্রান্তকারীদের কে দ্রুত বেরিয়ে যেতে হবে দল থেকে। শক্ত হাতে এদের দমন করা প্রয়োজন মনে করেন তিনি।

তিনি আগামী দিনে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে আরো বলেন, তৃণমূলের ত্যাগী কর্মীরাই আওয়ামীলীগের প্রাণ। জনগণই আওয়ামী লীগের শক্তির উৎস। তাই আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও দলের কাজে সকলকে আত্মনিয়োগ করতে হবে। শেখ হাসিনারর গতিশীল নেতৃত্বে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার কাজে একসাথে এগুতে হবে ।

এমপি মুহিবুর রহমান মানিক সকল প্রকার বিভেদ ভূলে আগামী জাতীয় নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে বিবেচনা করে সকল নেতাকর্মীদের নিয়ে নবগঠিত কমিটি সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানিয়েছেন। ছাতকের গোবিন্দগঞ্জ- সৈদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার বিকালে গোবিন্দগঞ্জ সায়মা সাদী মহল সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হকের পরিচালনায় অনুষ্টিত সন্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান। সম্মেলনের দ্বিতীয় পর্বে বর্তমান সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমানকে সভাপতি, নুরুল হককে সাধারণ সম্পাদক ও আবু হানিফা সয়মনকে সাংগঠনিক সম্পাদক করে গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সন্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, সাবেক পৌর মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, এডভোকেট আশিক আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন।

এসময় গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ভিপি আওলাদ আলী রেজা, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন,ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, সাবেক চেয়ারম্যান আখলাকুর রহমান,সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,ছাতক প্রেসক্লাবের সহ সভাপতি বদর উদ্দিন আহমদ, আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ সরকুম, আব্দুল করিম,আব্দুস সামাদ,সুন্দর আলী, মাষ্টার মাফিজ আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী ওবায়দুল রউফ বাবলু, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম,এনামুল হক এনাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজামুল হক রিপন সহ ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের শুরুতে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সন্মেলনে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ফরিদ উদ্দিন ও গীতা পাঠ করেন অতুল চন্দ্র মানিক।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102