ঢাকাশুক্রবার , ২৬ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

দাকোপের লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা

সৌরভ মন্ডল-
ফেব্রুয়ারি ২৬, ২০২১ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজেস্ব প্রতিনিধি:দাকোপ উপজেলার লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শুক্রবার ২৬ ফেব্রুয়ারী বিকাল ৪টায় দাকোপ উপজেলার লাউডোব খুটাখালী বাজার মাঠে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভা লাউডোব ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সাগর চন্দ্র বাছাড় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আাওয়ামী লীগের সদস্য, সাবেক সংসদ সদস্য ননী গোপাল মণ্ডল।
বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খাঁন, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি অসিত বরণ সাহা, আ’লীগ নেতা এ্যাড: জি এম কামরুজ্জামান, দাকোপ উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক শেখ যুবরাজ, বানিশান্তা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুধাংশু বৈদ্য, দাকোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সঞ্জয় মোড়ল, কামারখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমরেশ রায়, বাজুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেবপ্রসাদ গাইন।

লাউডোব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিহার মণ্ডল এর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আধ্যাপক ধ্রুব শংকর রায়, দাকোপ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক দেব্রত সরকার, ইউপি সদস্য মলিনা যোয়াদ্দার, সিন্ধু রায়, আা’লীগ নেতা অমরেশ মৃধা, সমরেশ মণ্ডল, শিবেন্দ্র রায় প্রমূখ।

সভায় ভাষা আন্দোলনে আত্মত্যাগকারী সকল শহীদদের আত্মার শান্তি ও ৭৫ এর ১৫ আগস্ট জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করেন। সভায় বক্তারা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয় প্রার্থীদের দলীয় মনোনয়ন প্রদানের জন্য আাওয়ামীলীগের নীতি নির্ধারণকারী নেতৃবৃন্দের অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।