ঢাকারবিবার , ১৩ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

দাকোপে উপজেলা প্রশাসনের আয়োজনে ভাস্কর্য ভাংচুর ও অবমাননার বিরুদ্ধে সরকারি কর্মকর্তাদের প্রতিবাদ সভা।

সৌরভ মন্ডল-
ডিসেম্বর ১৩, ২০২০ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্রর ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্ষ সম্পর্কে অবমাননাকর মন্তব্যের বিরুদ্ধে মৌন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।১২ ই ডিসেম্বর সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু বিশ্বাস এর নেতৃত্বে মৌন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা সহকারী কমিশনার ভূমি মতুর্জা খান, উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পঃপঃ কর্মকর্তা ডাঃমোজ্জাম্মেল হক নিজামী, দাকোপ থানা অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী, উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল কাদের শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোহেল রানা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অহিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মর্তা সুরাইয়া সিদ্দিকা, দাকোপ প্রেসক্লাব সভাপতি শচীন্দ্রনাথ মন্ডল, দাকোপ রিপোর্টার্স ক্লাব সভাপতি অনিমেষ বিশ্বাস, সহকারী প্রোগ্রাম (তথ্য) রাজিবুল আহমেদ সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।