ঢাকামঙ্গলবার , ২৬ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

দাকোপ থানা পুলিশের অভিযানে ১১কেজি হরিনের মাংস উদ্ধার, দুই ব্যাক্তি জেল হাজতে।

সৌরভ মন্ডল-
জানুয়ারি ২৬, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:
খুলনা জেলার দাকোপ থানায় ১১ কেজি হরিণের মাংসসহ দুই ব্যাক্তিকে আটক করেছেন থানা পুলিশ। এঘটনায় ওই ব্যক্তিদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামী এখন জেল হাজতে।

থানা পুলিশ সূত্রে গেছে, সোমবার দিবাগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার রায়ের নেতৃত্বে এস আই হালিম, এস আই হাফিজ, এ এস আই আবুল হাসানসহ একটি টিম উপজেলার পানখালী এলাকায় অভিযান চালায়। এসময় মাসুদের দোকানের সামনে রাস্তার উপর থেকে চিত্রল হরিণের ১১ কেজি কাঁচা মাংস ও মটর সাইকেলসহ ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করেন।

আটক ব্যক্তিরা হলেন খুলনা খানজাহান আলী থানার আটরা পাল পাড়া এলাকার খান গোলজার আহম্মেদের ছেলে খান মুজিবুল সুলতান (৩৩) ও ফরিদপুর জেলার পিচনাইল থানার সালতী এলাকার আয়নাল ফকিরের ছেলে মোঃ টিটু হোসেন (২৪)। যার বর্তমান ঠিকানা খুলনার খানজাহানআলী থানার মসিয়ালী পশ্চিম পাড়া এলাকায়।

থানা অফিসার ইনচার্জ সেখ সেকেন্দার আলী বলেন আটক ব্যক্তিদের বিরুদ্ধে বন আইনের ২৬(ক)চধারা তৎসহ ২০১২ বন্যপ্রানী সংরক্ষন ও নিরাপত্তা আইনের ৩৭/৪১ ধারামতে থানায় ১৩ নম্বর মামলা দায়েরের পর ২৬/০১/২১ তারিখে আলামতসহজেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।