ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

দাকোপ থানা পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য সহ আটক ৬

সৌরভ মন্ডল-
মার্চ ৪, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনার দাকোপ থানা পুলিশের অভিযানে মাদক সহ ৬ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দাকোপ থানা পুলিশ, গোপন সংবাদের ভিত্তিতে ৩ই মার্চ বুধবার রাতে তিলডাাংগ ইউনিয়নে চৌরাস্তা মোড়ে অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী ও স্বপন কুমার রায় ইন্সঃ (তদন্ত), দাকোপ থানার নেতৃত্বে এসআই সায়েম, এসআই জয়ন্ত, এএসআই ইমরান হোসেন ও এএসআই শরিফ উদ্দিন সংগীয় ফোর্সের সহায়তায় আসামী ১। মোঃ শহিদ গাজী (৩৫), পিতা-জাবের আলী গাজী,সাং-কাকড়াবুনিয়া ২। উত্তম রায় (২০) পিতা-সুজিত রায়, সাং-পানখালি ৩। সত্যজিৎ গাইন(১৯) পিতা-কৃষ্ণপদ গাইন সাং-সিটিবুনিয়া সর্ব থানা-দাকোপ জেলা-খুলনা ৪। মোঃ কামাল হোসেন (১৯) পিতা-মোঃ জুলফিকার শেখ, মাতা-ফাতেমা খাতুন, সাং-উত্তর মদিনাবাদ, ৫। মোঃ মাছুম বিল্লাহ (২৪) পিতা-মোঃইয়াছিন গাজী, মাতা-মোছাঃ হাসিনা খাতুন সাং-বিনাপানি উভয় থানা-কয়রা জেলা-খুলনা ৬। মোঃ হামিম শেখ (২৩) পিতা-মোঃ অহিদ শেখ মাতা-মোছাঃ রুপা বেগম, সাং-ঝনঝনিয়া (খালেরবেড়) থানা-রামপাল জেলা-বাগেরহাটদের কে গাঁজা ও চোলাই মদসহ আটক করেন।

নিয়মিত মামলা নিয়ে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। মাদক সহ যে কোন অপরাধ এবং অপরাধীর বিরুদ্ধে দকোপ থানা পুলিশের অভিযান চলমান থাকবে বলে জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।