ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার জয়রামপুরে মালবাহী ট্রেনের ধাক্কায় ৭ বছের শিশু নিহত

সাজিদ হাসান সোহাগ-
মার্চ ৪, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর রেল স্টেশনে চুয়াডাঙ্গা থেকে খুলনা গামী একটি মালবাহী ট্রেনের ধাক্কায় আকিব হোসেন ( ৭) নামের একটি শিশু নিহত হয়েছে। স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে আজ বৃহস্পতিবার বিকাল ৪ টা ২০ মিনিটের সময় চুয়াডাঙ্গা দিক থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেনটি জয়রামপুর স্টেশনে পৌছালে মালবাহী ট্রেনের হুসেলের শব্দে ছেলেটি ভয় পেয়ে বাই- সাইকেল থেকে পড়ে যায়। এবং ট্রেনের চাকার নিচে পড়ে মৃত্যু বরণ করে। দামুড়হুদার জয়রামপুর গাতিরপাড়ার আমজেদ আলীর ছেলে আকিব হোসেন। সে উকতো মদিনাতুল উলুম বহুমুখী মাদ্রাসায় হেফজ খানায় পড়াশোনা করতো।

দামুড়হুদা মডেল থানার এস আই মারজান হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন আকিব হোসেনের লাশ জয়রামপুর স্টেশন থেকে পরিবারের লোকজন নিয়ে গেছে বাড়িতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।