ঢাকাবুধবার , ৩ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

দা দিয়ে কুপিয়ে দেবরকে হত্যার অভিযোগ

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
মার্চ ৩, ২০২১ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে টাঙ্গাইলে প্রতিবেশি এক নারীর দা’য়ের কোপে অঞ্জু (৪৫) নামে এক ব্যক্তি হত্যা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। অঞ্জু সদর উপজেলার আয়নাপুরের চরখিদির গ্রামের হোসেন আলীর ছেলে। ওই নারী অঞ্জুর প্রতিবেশি ভাবি বলে জানা গেছে।

গত মঙ্গলবার (২ মার্চ) বিকালে ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ হত্যার ঘটনায় প্রতিবেশি ওই নারীকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন স্থানীয়রা। আটককৃত নারী তাহের হোসেনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য শহিদুর রহমান খোকা জানান- অঞ্জু ও ওই নারীর পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। তারইধারাবাহিকতায় গত মঙ্গলবার বিকালে তর্ক বিতর্ক হয়। একপর্যায়ে ওই নারী দা দিয়ে অঞ্জুকে কুপিয়ে হত্যা করেন। পরে স্থানীয়রা আলেয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন- হত্যার অভিযোগে ওই নারীকে আটক করা হয়েছে। আটকের পর অঞ্জুকে কুপিয়েছে বলেও স্বীকার করেছেন তিনি। আজ বুধবার (৩ মার্চ) তাকে আদালতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।