Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

দুর্গাপুরে সাংবাদিক পরিচয়ধারী যুবক ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক পরিচয়ধারী যুবককে কাছ থেকে ১০০ পিস ইয়াবা ও মোটরসাইকেল সহ গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।
এ ঘটনায় দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। ১৪ মার্চ রবিবার দুপুরে জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর আতিকুর রহমান আতিকের বক্তব্য ও দূর্গাপুর থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, রাজশাহী জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর উপজেলার আলিপুর বাজারে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। দুর্গাপুর উপজেলার আলিপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে থেকে আলিপুর গ্রামের দেলু চৌধুরীর পুত্র একটি অনলাইন নির্ভিক পোর্টালের সাংবাদিক পরিচয়দানকারী যুবক ফিরোজ চৌধুরী (৩২) কে আটক করে।

এ সময় তার কাছে থাকা জিক্সার মোটরসাইকেল তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। পরে তাকে দূর্গাপুর থানায় অফিসার ইনচার্জ এর নিকট সোপর্দ করা হয়। এঘটনায় জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর আতিকুর রহমান আতিক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আলিপুর গ্রামের ফিরোজ চৌধুরীর কাছ থেকে ১০০পিস ইয়াবা ও একটি জিক্সার মোটরসাইকেল উদ্ধার করেছে। এ ঘটনায় দূর্গাপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।