ঢাকাবৃহস্পতিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

দূর্গাপুর পৌর নির্বাচন উপলক্ষে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ২৮ শে ফেব্রয়ারি দূর্গাপুর পৌর নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী মোঃতোফাজ্জল হোসেনের বিজয় নিশ্চিত করার লক্ষে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার প্রেস বিজ্ঞপ্তি বলেন,

দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগ-এর আমন্ত্রণে রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর মান্যবর সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত ।

দূর্গাপুর বালিকা বিদ্যালয় মাঠের বিশাল জনসভায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকরণ করেন এবং মূল্যবান বক্তৃতা রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা জননেতা এস.এম. কামাল হোসেন। বিশেষ অতিথির আসন অলংকরণ করেন রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর মান্যবর সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লাহ। প্রধান বক্তার আসন অলংকরণ করেন এবং অত্যন্ত মূল্যবান বক্তৃতা দান করেন রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর বিপ্লবী সাধারণ সম্পাদক সাবেক এমপি জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকার সহ রাজশাহী জেলা আওয়ামী লীগ এর সন্মানিত নেতৃবৃন্দ । এছাড়াও জেলা আওয়ামী লীগ-এর নেতৃবৃন্দের সাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত হয়েছিলেন ভাতৃপ্রতীম অঙ্গসংগঠন সমূহের সন্মানিত নেতৃবৃন্দ । সভায় সভাপতিত্ব করেন দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম।

অত্র সভায় সন্মানিত অতিথিবৃন্দ তাঁদের বক্তৃতায় আগামী ২৮ ফেব্রুয়ারী তারিখে দূর্গাপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জনাব মোঃ তোফাজ্জল হোসেনকে নৌকা মার্কায় ভোট দিয়ে নিরঙ্কুশ বিজয় লাভ করানোর জন্য উদাত্ত জানান ।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।