মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

নওগাঁর মান্দায় প্রবীণদের সংবর্ধনা প্রদান

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৯ জন পড়েছে

আমজাদ হোসেন (নওগাঁ)
নওগাঁর মান্দায় সামাজিক সেবামূলক সংগঠন ‘গ্রামীণ শান্তি সংঘ’ এর উদ্যোগে অর্ধশতাধিক প্রবীণ ব্যক্তিদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার গনেশপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বাঙ্গালপাড়া গ্রামের ৬৫ বছরের ওপরে ৫০ জন ব্যক্তিকে সংবর্ধনাসহ প্রত্যেককে ১টিকরে জায়নামাজ, টুপি ও তসবিহ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানের ডাক্তার মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ।‌ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাহফুজুর রহমান, রেজাউল করিম, মকিম উদ্দিন, আতিকুর রহমান, মোশারফ হোসেন, প্রধান শিক্ষক ইয়াছিন আলী, সহকারী শিক্ষক আজহারুল ইসলাম, জাহিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে দুপুর পর্যন্ত শিশু-কিশোরদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনও করেন এই সংগঠনটি। বিকেলে সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ী শিশু কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও পরিকল্পনায় ছিলেন মোজাফফর হোসেন। তিনি বলেন, বাঙ্গালপাড়া গ্রামের অনেক কৃতী সন্তান দেশের বিভিন্ন অঞ্চলে চাকরি করেন। তাঁদের অর্থায়ন ও সহযোগিতায় এ সংগঠন পরিচালিত হয়ে থাকে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102