ঢাকাসোমবার , ১ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ এর ১ম মৃত্যু বার্ষিকী পালিত

Agrajatra 24
মার্চ ১, ২০২১ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক, বেলাব প্রতিনিধিঃ

বাংলাদেশের মানুষের জন্য বিজয় ছিনিয়ে এনেছিলেন দুঃসাহসী মুক্তিযোদ্ধারা তাদের অসীম সাহসীকতার ফসল আজকের এই বাংলাদেশ।মুক্তিযুদ্ধ বাঙ্গালীর রক্ত গাঁথা মহাকাব্য। এই মহাকাব্যের অসংখ্য নায়কের মধ্যেই আমাদের ছেড়ে চলেগেছেন বীর মুক্তিযোদ্ধা আঃ মজিদ। তিনি রয়েছেন আমাদের হৃদয়ের অন্তঃস্থলে।

আজ ০১/০৩/২১ (সোমবার) নরসিংদী জেলার বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়ন এর মুক্তি যোদ্ধা কমান্ডার ও বিন্নাবাইদ ইউনিয়ন আওয়ামী লীগ ১ নং ওয়ার্ড এর সভাপতি মরহুম আঃ মজিদ এর ১ম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে মাদ্রাসা -ই জামিউল উলুম ও শহীদুল্লাহ ভূইয়া হিফজুল কুরআন এতিমখানায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।

উক্ত দোয়া ও অনুষ্ঠানের আয়োজন করেছেন মরহুমের পরিবার।উক্ত দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ মাও আবুল খায়ের, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, বিন্নাবাইদ বিএম কলেজ এর সভাপতি আদিল উজ্জামান,বিন্নাবাইদ ইউ পির সাবেক সদস্য আবু বকর ছিদ্দিক, বিন্নাবাইদ ইউপির সাবেক সদস্য নাজিম উদ্দীন, বিন্নাবাইদ ইউনিয়ন আওয়ামী লীগ ১ নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক ইমাম হোসেন, পোড়াদিয়া বাজার এ র বিশিষ্ট ব্যাবসায়ী মোস্তফা কামাল ও মরহুমের ছেলে মোঃ সাইফুল ইসলাম বেলাব উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ রেলওয়ে এর কর্মকর্তা মাহফুজ কবির,মরহুমের নাতি আরিফ হোসেন শুভ ও অত্র মাদ্রাসার সকল ছাত্র ও কর্মকর্তা সহ এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গ।

দোয়া শেষে প্রীতিভোজ করা হয়।মরহুমের ছেলে মাহফুজ কবির তার পরিবার এর পক্ষ থেকে তার পিতার বিদাহী আত্মার শান্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন। পরিবারের অন্য সদস্যরাও পরপারে চলে যাওয়া মহান মানুষটির জন্য দোয়া প্রার্থনা করছেন। মৃত্যু কালে তিনি ৪ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য গুনিজন রেখে যান।মরহুমের ছেলে মাহফুজ কবির আর ও বলেন পিতার আদর্শে নিজেকে পরিচালনা করতে চাই,এবং এই পরিবারের যে সকল মানুষ গুলো মহান আল্লাহর ডাকে সারা দিয়ে পরপারে চলে গেছেন তাদের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।