ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর বেলাবতে রাতের আঁধারে বাগান কেটে ফেলেছে দুর্বৃত্তরা

আবু বকর ছিদ্দিক, বেলাব প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর বেলাবতে রাতের আঁধারে বাগানের চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটে ২৮/০২/২১ (রবিবার) দিবাগত রাতে, নরসিংদী জেলার বেলাব উপজেলার নারায়ণ পুর ইউনিয়ন এর লক্ষীপুর গ্রামের আব্দুর রহমান পিতাঃ হাজী চান মিয়ার বাগানে।বাগানে প্রায় ১৫০ টি চারা গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এদের মধ্যে মেহগনি, আম,নীমও কাঠাল চারা সহ বিভিন্ন ধরনের গাছ।স্থানীয় এক বাড়ির মালিক নাম বলতে অনিচ্ছুক তিনি বলেন রাত ১০ টার দিকেও তিনি বাগানের চারাগুলো ভালো দেখেন,ঘুম থেকে উঠে শুনতে পান যে বাগানের চারা গুলো কে যেন কেটে ফেলেছে।

ক্ষতিগ্রস্ত বাগান মালিক অগ্রযাতা কে জানান সকালে ঘুম থেকে উঠার পরে শুনতে পান যে বাগানের চারা গুলো কে যেন কেটে ফেলেছে, তিনি বলেন আমি ত করো কোন ক্ষতি করিনি বা কোন শত্রু ও নেই। তাহলে আমার বাগানের চারা গুলো কে কাটছে। তিনি আরো বলেন ১ মাস আগে আরও ১৫ টি চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা। আমার বাগান কে কাটছে তাদের কে খুঁজে বের করে আপনাদের মাধ্যমে প্রশাসনের সহযোগিতায় আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

স্থানীয় এলাকাবাসী ও তাদের সঠিক বিচার এর দাবি জানিয়েছেন। এ ব্যাপারে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বেলাব থানার এস আই কবির ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছে বলে জানান তিনি। তবে কে বা কারা এর সাথে জড়িত বা জড়িত থাকার সম্ভাবনা সে বিষয়ে তিনি কিছু বলতে পারে নি।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশের সাথে ফোনে সংযোগ না হওয়ার তার বক্তব্য নেওয়া যায় নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।