ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

নলছিটির জিরো পয়েন্টে(দপদপিয়া) এলাকায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত

Agrajatra 24
জানুয়ারি ৩, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ
ঝালকাঠির নলছিটি উপজেলায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রুম্মান বিশ্বাস আ‌নিস (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ‌রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে দপদপিয়া ইউনিয়নের জিরোপয়েন্টে এ ঘটনা ঘটে। আনিস দপদপিয়া ইউনিয়নের ছত্তার বিশ্বাসের ছেলে ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর টোল প্লাজার কর্মচারী।

‌নিহতের চাচাতো ভাই আহত আ‌শিক জানান, স্থানীয় আইয়ুব আলী সরকারের সঙ্গে তাদের জ‌মিজমাসহ নানা বিষয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে রোববার সন্ধ্যায় দপদপিয়া ইউনিয়নের জিরোপয়েন্টে আইয়ুব আলীর ছেলে আল-মামুন, না‌তি জিহাদসহ সহযো‌গিরা তাদের বেশ কয়েকজনের ওপর হামলা চালায়। এসময় তি‌নিসহ মুন্না, আ‌কিব ও মাসুম আহত হয়।

এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণ পর আ‌নিস টোলপ্লাজা যাওয়ার জন্য বাড়ির সামনের সড়কে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এমন সময় প্র‌তিপক্ষরা মোটরসাই‌কেলযোগে এসে আ‌নি‌সের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এ বিষয়ে নল‌ছি‌টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি-তদন্ত) আব্দুল হা‌লিম তালুকদার জানান, ঘটনাস্থল প‌রিদর্শন করা হয়েছে। জ‌ড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।