রবিবার, ২২ মে ২০২২, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নলছিটির দপদপিয়ায় মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১১

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১২৫ জন পড়েছে

ঝালকাঠি জেলা প্রতিনিধি

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দপদপিয়া ৮নং ওয়ার্ডে দুই ইউপি মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১১ জন আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দপদপিয়া ইউনিয়নের কয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষের পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেন নলছিটি থানা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচনী সহিংসতার জের ধরে সোমবার সকাল নয়টার দিকে দপদপিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল্লাহ আল মামুনের ছোট ভাই মাসুম ও তার সহযোগীদের সাথে (কয়া বাজারে ঔষধের ফার্মেসীর সামনে) প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল মান্নান মৃধা চুন্নুর সমর্থকের দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে একপর্যায়ে প্রতিদ্বন্দ্বী আব্দুল মান্নান মৃধা চুন্নুর ইন্দনে ৯নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী হাসান বিশ্বাস ও তার সমর্থকরা পরিকল্পিতভাবে মেম্বার প্রার্থী মামুনের ভাই এবং কর্মি সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়।এ খবর পেয়ে আব্দুল্লাহ আল মামুন সর্মথকরা ঘটনাস্থলে ছুটে আসলে কয়া বাজারে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, পরে সংঘর্ষের রূপ নেয়। প্রায় এক ঘন্টা ধরে চলে দু’গ্রুপের সংঘর্ষ। এসময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।
সংঘর্ষে মামুন মেম্বরের ছোট ভাই, মোঃ মাসুম হাওলাদার (৩৫) তাদের সমর্থক নাজমুল হাসান (হাসানাত) (২০) শুক্কুর খান (৫০) মোঃ রেজাউল (২২) পারুল বেগম (৪৩) সহ কমপক্ষে ১১ জন আহত হয়,
স্থানীয়রা আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠাতে গেলে হাসান বিশ্বাসের সমর্থকরা অ্যাম্বুলেন্স ভাঙচুর এবং ড্রাইভারকে পিটিয়ে জখম করে। পরে পুলিশ ও র‌্যাব এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সংঘর্ষের পর ঘটনাস্থলের আশেপাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। টহল দিচ্ছেন র‌্যাবের সদস্যরাও।

মেম্বার প্রার্থী হাসান বিশ্বাস অভিযোগ করেন, আমার এক নির্বাচনী প্রতিদ্বন্দ্বি প্রার্থীর ইন্দনে ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল্লাহ্ আল মামুনের লোকজন আমার ওপর হামলা চালিয়েছে। এ হামলার নেতৃত্বে ছিলেন মামুনের ভাই মাসুম হাওলাদার।

অন্যদিকে মেম্বার প্রার্থী আব্দুল্লাহ্ আল মামুন অভিযোগ করে বলেন, পাশ্ববর্তী ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাসান বিশ্বাস আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী চন্নু মৃধার ইন্দনে নির্বাচনী জের ধরে আমার ভাই মাসুম হাওলাদারকে মারধর করলে সংঘর্ষের সূত্রপাত হয়। হাসান বিশ্বাসের লোকজন আমার আত্মীয়-স্বজন ও সমর্থকদের বাড়িতে হামলা চালিয়েছে। এমনকি আহতদের হাসপাতালে পাঠানোর সময় তারা অ্যাম্বুলেন্স ভাঙচুর করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ বলেন, পরিস্থিতি এখন শান্ত। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি পুলিশের একাধিক মোবাইল টিম সার্বক্ষণিক টহলে রয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102