সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দিনব্যাপী আয়োজনে গলাচিপায় মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ভুয়া ও জাল কাগজপত্র দিয়ে জামিন লাভ করায় আনসার সদস্য মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে নবাগত পুলিশ ইন্সপেক্টরকে ফুলেল শুভেচ্ছা গাইবান্ধার সুন্দরগঞ্জে বোরো ধানের বাম্পার ফলন জামালপুরে ভুমি সেবা সপ্তাহ-২০২২ ও এলএ চেক বিতরণ অনুষ্ঠানের উদ্ভোদন- রাজাপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন রাজাপুরে বিদ্যুৎ পৃষ্টহয়ে গৃহবধুর মৃত্যু শার্শার ইছামতি নদীতে পাওয়া যুবকের লাশ রাজশাহীর বাঘায় নিজবাড়িতে দাফন। সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড কতৃক সাংবাদিক ইয়ারব হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত। নাটোরের নলডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ৪টি আগ্নেয়াস্ত্রসহ দুর্নীতিদমন কমিটির সভাপতি আটক ১

মোহাম্মদ ইউনুছ।
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৮০ জন পড়েছে

মোহাম্মদ ইউনুছ,

নাইক্ষ্যংছড়ি:(বান্দরবান)-

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় বিজিবি। বিশেষ অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্রসহ নাইক্ষ্যংছড়ি দুর্নীতিদমন কটির সভাপতি কে আটক করেছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) আটক দুর্নীতিদমন কমটির সভাপতি দক্ষিন বাইশারী মো: সিরাজুল ইসলাম (৫০) নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী এলাকার বাসিন্দা মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।
রবিবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকার নীজ বাড়ি থেকে অন্ত্র সহ তাকে আটক করা হয়। বিজিবি সূত্র জানাযায়, নাশকতা সৃষ্টি ও মানূষ কে ভয়ভীতি প্রদর্শনের উদেশ্যে সিরাজুল ইসলাম নীজ বাড়িতে এই অস্ত্র সংরক্ষনে রাখা হয়েছে।নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহাম্মদ এইপ্রতিবেদকে বলেন, দক্ষিন বাইশারী ইউনিয়নে অভিযান চালিয়ে একজনকে আটক করেছি। এ সময় আস্তানা থেকে ৩টি দেশীয় তৈরি এবং ১টি এলজি রাইফেল উদ্ধার করা হয়েছে।’’
সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ অালমগীর হোসেন জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় অভিযান চালিয়ে ৪টি আগ্নেয়াস্ত্রসহ মো: সিরাজুল ইসলাম নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (১১বিজিবি)। পরে আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করার পর অস্ত্রগুলো থানায় জমা করা হয়েছে।

সংবাদ প্রেরক মোঃ ইউনুছ
নাইক্ষ্যংছড়ি মোবাইল নং ০১৮১৫৩৩৫০১৩­

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102