ঢাকাবুধবার , ২৩ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষ্যংছড়ি লেকের রংধনু পয়েন্ট’ শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম

Agrajatra 24
ডিসেম্বর ২৩, ২০২০ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ ইউনুছ, নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদরের উপবন পর্যটন লেকে নির্মিত রংধনু পয়েন্ট এর শুভ উদ্বোধন করেছেন বান্দরবান জেলা প্রশাসাক মোঃ দাউদুল ইসলাম। বুধবার ২৩ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় তিনি।উপবন পর্যটন লেক পরিদর্শনের শেষে উপবন লেকে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অফরিন কচি’র আন্তরীকতায় বাস্তবায়োত। রংধনু পয়েন্ট তিনি উদ্বোধন করেন।
উদ্বোধনের মধ্য দিয়ে চলমান উপবন এ লেকের রংধনু পয়েন্ট আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হলো। জেলা প্রশাসক উদ্বোধনকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি’র সার্বিক বিষয়ে প্রসংশা করে বলেন, উপবন পর্যটন লেকটি দারুন সুন্দর হয়েছে এবং এটি একটি চমৎকার উদ্যোগ।
উপবন লেকের রংধনু পয়েন্ট উদ্ধোধন সময়ে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি, সহকারি কমিশানার( ভুমি) অাশরাফুল হক, থানা’র অফিসার ইনচার্জ( ওসি) মুহাম্মদ অালমগীর হোসেন, জেলা পরিষদ সদস্য ক্যানোওয়ান চাক, নাইক্ষ্যংছড়ি সসদর ইউপি চেয়ারম্যন নুরুল অাবছার ইমন, নাইক্ষ্যংছড়ি উপজেলা মসজিদের ইমাম মৌলনা ফরিদুল অালম প্রমূখ।

সংবাদ প্রেরক মোঃ ইউনুছ
নাইক্ষ্যংছড়ি মোবাইল নং ০১৮১৫৩৩৫০১৩

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।