বুধবার, ১৮ মে ২০২২, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

নাটোরে এতিমদের শীতের নতুন পোশাক জ্যাকেট দিলেন ডিসি

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৩ জন পড়েছে

মোস্তাফিজুর,স্টাফ রির্পোটার:

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ দিঘাপতিয়া বালিকা শিশু সদনের আশ্রিত এতিম বালিকা ও নাটোর শিশু সদনের এতিমদের বিজয় দিবসের উপহার হিসেবে শীতের নতুন পোশাক জ্যাকেট দিয়েছেন। বুধবার দুপুরে জেলা প্রশাসক শামীম আহমেদ স্বশরীরে দিঘাপতিয়া বালিকা শিশু সদনে যান এবং সেখানে আস্রিত প্রায় ৭০ জন এতিম বালিকাদের প্রত্যেককে শীতের নতুন পোষাক জ্যাকেট সরবরাহ করেন। তিনি কয়েকজন শিশুকে নিজ হাতে শীতের পোশাক জ্যাকেট পড়িয়ে দেন। একই সাথে তিনি বনবেলঘরিয়া শিশু সদনের শতাধিক এতিমদের মাঝেও এই শীতের নতুন পোশাক জ্যাকেট সরবরাহ করেছেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম,জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ সালেহ আল ওয়াদুদ, বালিকা শিশু সদন পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল উপস্থিত ছিলেন। এদিকে শীতের নতুন পোশাক পেয়ে সদনের শিশুরা মহা খুশী হয়েছে।দিঘাপতিয়া বালিকা শিমু সদনের শিশু বালিকা আসরাফি, শাহিদা, আফিয়া, জমিলা সহ সদনের শিশুরা জানায়, সদনে থাকতে তাদের কোন অসুবিধা হয়না। খাওয়া বা থাকার জন্য কোন সমস্যা নেই এখানে। প্রতিবছরই তারা বিভিন্ন সংস্থা বা ব্যক্তিগত সহায়তা বাবদ কম্বল বা শীতের চাদর পেয়ে থাকি। তবে জেলা প্রশাসক মহোদয় এবার শীতের যে নতুন পোশাক হিসেবে জ্যাকেট দিয়েছেন। তিনি প্রত্যেককে একটি করে জাকেট দিয়েছেন। যা আমরা প্রথমবারের মত পেলাম। এই জ্যাকেট পেয়ে আমরা খুব খুশী হয়েছি।
দিঘাপতিয়া বালিকা শিশু সদনের পরিচালনা কমিটির সদস্য মনিমুল হক জানান, সদনের শিশুদের জন্য এবার প্রথমবারের মত প্রত্যেককে একটি করে হুডি জাতীয় জ্যাকেট সরবরা করা হয়েছে। যা শিশুরা প্রথমবারের মত এ্ধরনের জ্যাকে পেলো। এর আগে গায়ের চাদর বা কম্বল পেয়েছে তারা। জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন,বিজয় দিবসের উপহার হিসেবে তিনি নাটোরের রাজাপুরে স্থানীয়ভাবে গড়ে ওঠা গার্মেন্ট কারখানা থেকে এসব শীতের পোশাক বানিয়ে এনেছেন। একদিকে এতিম সন্তানদের তিনি শীতের এই নতুন পোশাক দিতে পেরেছেন,তেমনি গ্রামীন এলাকায় গড়ে ওঠা গার্মেন্ট কারখানার মালিককে কিছুটা হলেও পিষ্ঠপোষকতা করতে পেরেছেন। নিজস্ব অর্থায়নে তিনি এসব করেছেন। এতিম শিশুরা তাকে বাবা বলে সম্বোধন করে থাকে। তাই তাদের শীতের নতুন পোষাক হিসেবে নতুন জ্যাকেট সরবরাহ করতে পেরে ভাল লাগছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102