সোমবার, ২৩ মে ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
দিনব্যাপী আয়োজনে গলাচিপায় মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ভুয়া ও জাল কাগজপত্র দিয়ে জামিন লাভ করায় আনসার সদস্য মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে নবাগত পুলিশ ইন্সপেক্টরকে ফুলেল শুভেচ্ছা গাইবান্ধার সুন্দরগঞ্জে বোরো ধানের বাম্পার ফলন জামালপুরে ভুমি সেবা সপ্তাহ-২০২২ ও এলএ চেক বিতরণ অনুষ্ঠানের উদ্ভোদন- রাজাপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন রাজাপুরে বিদ্যুৎ পৃষ্টহয়ে গৃহবধুর মৃত্যু শার্শার ইছামতি নদীতে পাওয়া যুবকের লাশ রাজশাহীর বাঘায় নিজবাড়িতে দাফন। সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড কতৃক সাংবাদিক ইয়ারব হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত। নাটোরের নলডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাটোরে নাটকীয়ভাবে মাছের ট্রাক ছিনতাই, আটক-৪

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১১ জন পড়েছে

নিজস্ব প্রতিনিধিঃ নাটোরে মাছসহ ট্রাক ছিনতাইয়ের ঘটনায় নাটোর বড়াইগ্রাম থানা পুলিশের অভিযানে ৪ জন আটক হয়েছে। আটকরা হলেন, দূর্গাপুর উপজেলার সাইকেল মিস্ত্রি মোসলেম উদ্দিনের ছেলে সুদকারবারী শফিকুল ইসলাম, নাটোর নলডাঙার এলাকার জিল্লুর রহমানের ছেলে মাসুদ (ট্রাক ডাইভার), দূর্গাপুর উপজেলার বড়দানপুর এলাকার ফারুকের ছেলে রুহান (হেলপার), পবা উপজেলার জাগিরপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে নুর ইসলাম।
স্থানীয় ও থানা পুলিশের বরাতে জানা যায়, গত ১৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা বেলাদুল ইসলামের ছেলে আব্দুর রাকিব (৫৫) শান্ত এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক ভাড়া করেন (যাহার নম্বর ঢাকা মেট্রো ট- ২০-২৯০০)। ট্রাক মালিক শফিকুল মাছ ব্যবসায়ী রাকিবের পূব পরিচিত ছিলো। ঐদিন রাতেই শফিকুলের পরিকল্পনা মাফিক নাটোর বড়াইগ্রাম থানা এলাকার পাটোয়ারী ফিলিং স্টেশন থেকে ১ কিলোমিটার দূরে রাথুরিয়া নামক স্থানে মাছ ভর্তি ট্রাক ছিনতাই করেন। এ সময় হেলপার ও ডাইভারকে মারধর করে তাদেরকে গাছের সঙ্গে বেধে রাখেন শফিকুল ও নুর ইসলাম। ট্রাকেই ছিলো মাছ ব্যবসায়ী রাকিবের এক সহযোগী। তাকে শক্ত করে বেঁধে বেশি মারধর করেন শফিকুল ও নুর ইসলাম । মাসুদকে তেমন মারধর করা হয় না। শফিকুল ইসলামের সহযোগী নুর ইসলাম তার ম্যানেজার কাম ডাইভার। ছিনতাইকারীরা সিরাজগঞ্জে গিয়ে মাছ অন্য ট্রাকে বদলি করেন । ছিনতাই হওয়া মাছের মুল্য ৩ লাখ ৭০ হাজার টাকা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাইভার মাসুদের সাথে কথা বললে পুলিশের সন্দেহ হয়। পুলিশ মাসুদকে চাপ প্রয়োগ করলে মাসুদ ছিনতাইয়ের ঘটনা সব খুলে বলেন। মাসুদ স্বীকার করেন কিভাবে তার ট্রাক মালিক শফিকুল ছিনতাইয়ের নাটক সাজায়।
এদিকে পুলিশ ঘটনার তিনদিন অভিযান পরিচালনা করে পলাতক আসামীদের আটক করেন। আটকের পর তাদের জেল হাজতে প্রেরণ করেন।
আজ ১৮ ডিসেম্বর আটকের রিমান্ড আবেদন করেন থানা পুলিশ।
স্থানীয় জনতা ও প্রত্যাক্ষদোষীরা বলেন, ট্রাক মালিক শফিকুল এভাবে দীর্ঘদিন মাছ ভর্তি ট্রাক ছিনতাই করে আসছিলো।
নাম প্রকাশে অনেচ্ছুক দূর্গাপুরের অনেকেই জানায়, শফিকুল ইসলাম ছোট ভাই রফিকুল ইসলাম রাজশাহীর বড় সাংবাদিক নেতা। সেই সাংবাদিকের ছত্রছায়ায় নানা অপকর্মে জড়িত হয়ে তারা এখন অনেক টাকার মালিক। তার পিতা একজন সামান্য সাইকেল মিস্ত্রি ছিলেন। রাতারাতি তাদের কোটিপতি হওয়ার গল্পটাও এলাকায় বেশ চাঞ্চল্যকর।
বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম বলেন ঘটনায় জড়িত চারজনকে আটক করা হয়েছে। আটকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। এই ঘটনার আরো কেউ জড়িত কিনা তা বের করার জন্য আসামীদের রিমান্ড চাওয়া হয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102