ঢাকামঙ্গলবার , ৯ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে পুরোহিতের ওপর হামলার অভিযোগ পুলিশ তদন্তে মিথ্যা প্রমাণিত

মোস্তাফিজুর,নাটোর জেলা প্রতিনিধি:
মার্চ ৯, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

 

নাটোরের রানী ভবানী রাজবাড়ির শ্যাম সুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচির ওপর দূর্বৃত্তের হামলার অভিযোগ মিথ্যা প্রমানিত করেছে পুলিশ। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে মন্দির কমিটির অন্য সদস্যদের সাথে দ্বন্দের জেরে তাদের ফাঁসাতে এমন অভিযোগ আনা হয়েছিল। আজ মঙ্গলবার পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নাটোরের রানী ভবানী রাজবাড়ির শ্যাম সুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচির ওপর দূর্বৃত্তের হামলার খবর পেয়ে পুলিশের একটি দল তদন্তে নামে। তদন্তকালে তারা জানতে পারেন শহরের মাদ্রাসা মোড় এলাকায় অটোরেক্সিার সাথে ধাক্কা খেয়ে আহত হন পুরোহিত অসিত। বাড়ি পৌঁছার পর মন্দিরের সেক্রটারী শৈলেন্দ্র কুমার দাসের কু-পরামর্শে আহত পুরোহিত অসিত বাগচির স্ত্রী ক্ষমা বাগচি তার স্বামীকে হাসপাতালে ভর্তি করেন। পুলিশ জানতে পারে মন্দিরের সেক্রেটারী শৈলেন্দ্র কুমার দাসের সাথে মন্দির কমিটির সদস্যদের বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে তাদের ফাঁসাতে এই পরিকল্পনা করা হয়। এ ঘটনায় সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশ সুপার।

উল্লেখ্য গতকাল সোমবার নাটোরের রানী ভবানী রাজবাড়ির বড় তরফের শ্যাম সুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচির ওপর দূর্বৃত্তের হামলার অভিযোগ আনা হয়েছিল নাটোরের রানী ভবানী রাজবাড়ির মন্দিরের পুরোহিতের ওপর হামলার অভিযোগ- আটক এক । এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।