বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

নাশকতা মামলায় গ্রেফতার হলেন নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৭৩ জন পড়েছে

মাজহারুল ইসলাম বাদল।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলামর হরতালে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা বিএনপির সাবেক কোষাধ্যক্ষ মো. ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী কাউন্সিলর ইকবালকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি নেতা কাউন্সিলর ইকবাল হোসেন নাশকতা, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

এলাকাবাসী জানায়, গ্রেফতারকৃত কাউন্সিলর ইকবাল সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া ও নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াস উদ্দিনের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। এছাড়াও তিনি নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর পছন্দের কাউন্সিলর।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় ৩ হাজার ৫৩৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের হয়। এরমধ্যে র‌্যাব বাদী হয়ে একটি, পুলিশ বাদী হয়ে ৬টি ও ক্ষতিগ্রস্থ গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102