ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

রুহুল আমিন, স্টাফ রিপোর্টার (নীলফামারী)
মার্চ ১৫, ২০২১ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

নীলফামারীর ডিমলায় আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫-মার্চ) বেলা ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আবু সাইদ, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার রফিকুল ইসলাম, সাংবাদিক বাদশা সেকেন্দার, সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, সমাজ সেবা অফিসার নুরুন নাহার নুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার নুরে আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ গুলশানআরা বেগম সহ আরো অনেকে।

উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ করে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে বলেন। সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়।

নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।