ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীর চৌমুহনী পৌরসভার ০৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন সাইফুল ইসলাম স্বপন)।

Agrajatra 24
জানুয়ারি ২০, ২০২১ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী বেগমগঞ্জ চৌমুহনী পৌরসভার করিমপুরের ৪ নং ওয়ার্ডে অবস্থিত জনগণের পক্ষে কাজ করার প্রতিশ্রুতি নিয়ে চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির সহ সভাপতি হাজী মেহের উল্লাহ মিয়ার ছোট ভাই সাইফুল ইসলাম স্বপন পাঞ্জাবি মার্কায় কাউন্সিলর পদে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এরমধ্যে তিনি মনোনয়ন পাওয়ার পর থেকেই প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এবং পাশাপাশি প্রত্যেক মানুষের দৌড় গোড়ায় ছুটে যাচ্ছেন তাদের নানা সমস্যা দুর করার প্রত্যয় নিয়ে।

তিনি নানান সময় ও করোনা কালীনে মানুষের দারপ্রান্তে গিয়ে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা ও গরীব অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরন, বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেওয়া,বিভিন্ন উৎসবে সেমাই-চিনি, জামা কাপড় সহ নগদ অর্থ প্রদান করেছেন।

জনসাধারণের কাছ থেকে জানা যায়, অন্যান্য প্রার্থীর দিক থেকে সাইফুল ইসলাম স্বপন সৎ -যোগ্য এবং যোগ্যতার পরিচয় বহন করে। বিগত দিনেও তিনি নানান সমস্যায় বিভিন্ন অসহায় গরীব দুঃস্থ মানুষের পাশে সবসময় তাদের পাশেই ছিলেন। এইজন্য তারা সাইফুল ইসলামকে কাউন্সিলর হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী।

এই ব্যপারে সাইফুল ইসলাম স্বপন থেকে জানতে চাইলে তিনি বলেন,
আমি ইনশাআল্লাহ আশাবাদী আমার ওয়ার্ডের ভোটাররা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন, এটা আমার বিশ্বাস ।

আর আমি নির্বাচিত হলে সর্বপ্রথম নাগরিক সুযোগ সুবিধা গুলো ব্যবস্থা করবো । মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, এবং চিকিৎসা এই ৫টি মৌলিক চাহিদা গুলো নিশ্চিত করবো । ইভটিজিং দূর করবো, ওয়ার্ডের জরাজীর্ণ রাস্তাঘাট গুলো করবো, পানি, বিদ্যুৎ , গ্যাস পৌরসভার সহযোগিতা নিয়ে ব্যবস্থা করবো।

তিনি আরো বলেন, আমাকে বিভিন্ন রাজনৈতিক- সামাজিক ব্যক্তি, নবীন প্রবীন সহ নতুন ভোটাররাও আমাকে সমর্থন দিয়ে যাচ্ছেন।

এরপর তিনি সবার কাছে দোয়া প্রত্যাশী করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।