ঢাকাবুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালী জেলা প্রশাসকের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন BPCDOA এর নবনির্বাচিত কমিটি

Agrajatra 24
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃআজিজুর রহমান, নোয়াখালী হতে –

বাংলাদেশের মধ্যে উন্নত চিকিৎসার ক্ষেত্রে বড় ধরনের সাপোর্ট দিয়ে যাচ্ছে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলো।সেই আলোকে বাংলাদেশে রয়েছে বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক এসোসিয়েশন। তার মধ্যে বৃহত্তর নোয়াখালী জেলার মধ্যে সদর উপজেলায় প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের সংখ্যা প্রায় ৫৫টি।এই ৫৫টি প্রতিষ্ঠানের মালিকদের কে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য এই এসোসিয়েশনের নির্বাচনের মাধ্যমে প্রতিনিধিত্ব করে থাকেন। তাই উক্ত এসোসিয়েশনের বিভিন্ন পদে প্রার্থী হয়ে পদ নির্ণয় করার জন্য গত ১৩/০২/২০২১ ইং তারিখে বিআরডিবি মিলনায়তনে সকাল ১০.০০ঘটিকা হতে ভোট গ্রহণ করা হয়।নির্বাচনে দুইটি প্যানেল অংশ গ্রহণ করে।শৃংখল ও শান্তি পুর্ণ ভোটে আবদুস সাত্তার ফরাজি, অসীম রায় নয়ন ও মেহেরাজ উদ্দিন (শাহীন) পরিষদ নির্বাচিত হন।
নির্বাচিত কমিটি গত ১৫/০২/২০২১ইং তারিখে সিভিল সার্জন ও জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক, গৌতম ভট্র,(BPCDOA)নোয়াখালী, ও ব্যাবস্থাপনা পরিচালক- এ্যাপোলো হসপিটাল প্রাইভেট।এবং নবনির্বাচিত বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নোয়াখালী সদর এর
সভাপতি
ডাঃ মোঃ আবদুস সাত্তার ফরাজি, ব্যবস্থাপনা পরিচালক- নিরাময় হসপিটাল প্রাইভেট। সাধারণ সম্পাদক অসীম রায় নয়ন, চেয়ারম্যান -মা ও শিশু হসপিটাল প্রাইভেট। কোষাধ্যক্ষ মেহেরাজ উদ্দিন (শাহীন),ব্যবস্থাপনা পরিচালক -পপুলার ডায়াগনস্টিক সেন্টার, মাইজদী হাউজিং ও পরিচালক -মডার্ণ হসপিটাল প্রাইভেট। সৌজন্যে সাক্ষাতের সময় নবনির্বাচিত এসোসিয়েশন’র লক্ষ্য উদ্দেশ্য ব্যাখ্যা করেন।এই উনারা বলেন চিকিৎসার মান উন্নয়ন ও উন্নত চিকিৎসার ক্ষেত্রে তারা বদ্ধ পরিকর।এবং স্বল্প খরচে উন্নত চিকিৎসা দিতে সর্বদা প্রস্তুত ও গরীব অসহায় রোগীদের জন্য সর্বোচ্চ ডিসকাউন্ট দেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।